নাগরপুরে জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারণা

0
1509

শহিদুল ইসলাম(নাগরপুর,টাঙ্গাইল)প্রতিনিধিঃ ”আমরা নিজেদের মেধায় নিজেদের পরিশ্রমে নিজেদের ভাগ্য গড়বো”এই স্লোগান নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ায়) আসনে স্বতন্র প্রার্থী ব্যারিস্টার এম আশরাফুল ইসলাম এর নির্বাচনী প্রচারণা অব্যাহত। নাগরপুরের বিভিন্ন ইউনিয়নে প্রতিটি বাজারে গিয়ে লিপলেট বিতরণসহ ভোট প্রার্থনা করে চলেছেন স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার এম আশরাফুল ইসলাম।

এসময় ব্যারিস্টার এম আশরাফুল ইসলাম পানান সাক্ষাৎকারে বলেন,নাগরপুর সদর ইউনিয়নে পানান বাজারে এক সাক্ষাৎকারে বলেন, আমি খুব সাধারণ একজন মানুষ, সাধারণ মানুষ হিসেবে, সাধারণ মানুষকে নিয়ে জীবন যাপন করতে চাই। আমি এমপি হলে নাগরপুর দেলদুয়ারের জনগণের জন্য যা যা করা দরকার করবো, আমি একটিবার সুযোগ চাই, আপনারা ৭তারিখে ভোটকেন্দ্রে না গেলে আমি কিন্তু হতে পারব না। তিনি টাংগাইল জেলা প্রশাসকের প্রশংসা করে বলেন, ডিসি মহোদয় অত্যন্ত ভদ্র একজন মানুষ এবং দায়িত্বশীল এসপি সাহেবও অত্যন্ত ভালো।

তিনি আরো বলেন, নাগরপুরে ইউ এনও এবং এসিলেন্ট অত্যন্ত ভদ্র এবং দায়িত্বশীল তারা ১০০% একটা সুষ্ঠু নির্বাচনের জন্য সদা সর্বদা ব্যস্ত কাজেই আপনারা সবাই ৭ তারিখে অবশ্যই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন। মনে রাখবেন সুষ্ঠু সুন্দর একটি নির্বাচন হবে। উল্লেখ্য,তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ট্রাক মার্কা প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here